ডুবে যাওয়া সেই নৌকায় মিললো ৩ যাত্রীর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ১১:০২ এএম, ১৪ জুন ২০২২

কিশোরগঞ্জের ইটনায় ইঞ্জিনচালিত নৌকাডুবির একদিন পর নিখোঁজ তিন যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) সকালে সহিলার হাওর থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।

উদ্ধারকৃত মরদেহগুলোর পরিচয় জানা গেছে। তারা হলেন, জেলার তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নের দামিহাহাটি গ্রামের মো. মোস্তফার ছেলে মো. মাসুদ মিয়া (২৫) , করিমগঞ্জের হালগড়া গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে সিরাজ উদ্দিন (৩৫) ও করিমগঞ্জের হালগড়া গ্রামের মৃত সওদাগরের ছেলে ওয়াসিম (৪২) ।

পুলিশ জানায়, সোমবার দুপুরে জেলার তাড়াইল থেকে গাছের ডালবোঝাই একটি ইঞ্জিনচালিত নৌকা ইটনা উপজেলার ধনপুরে যাচ্ছিল। দুপুর একটার দিকে ইটনা উপজেলার সহিলা-ধনপুর হাওরের মাঝামাঝি স্থানে প্রচণ্ড ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকার দুই যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও পানিতে ডুবে নিখোঁজ হন অপর তিনজন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাস্থল থেকে কিছুটা দূরে ডুবে যাওয়া নৌকাটি উদ্ধার করা হয়। এ সময় নৌকার ভেতর থেকে নিখোঁজ মো. মাসুদ মিয়া, সিরাজ উদ্দিন ও ওয়াসিম নামে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহগুলো পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

নূর মোহাম্মদ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।