ইউপি সদস্যের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ১০:০৫ পিএম, ১৩ জুন ২০২২
ইউপি সদস্য জাকারিয়া শেখ

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার কুশলা ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য জাকারিয়া শেখের বিরুদ্ধে একটি খ্রিস্টান পরিবারের জায়গা দখলের অভিযোগ উঠেছে। এ বিষয়ে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে কোটালীপাড়া থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

জানা গেছে, কুশলা ইউনিয়নের চৌরখুলী গ্রামের মৃত জেমস ভূপেস মিত্রের বড় ছেলে মাইকেল মিত্র দীর্ঘদিন ধরে কানাডায় থাকেন। জেমস ভূপেসের অপর ছেলে নোলান মিত্র ময়মনসিংহে ব্যবসা করেন। এই দুই ভাই এলাকায় না থাকার সুযোগে তাদের চৌরখুলী গ্রামের প্রায় পাঁচবিঘা জমি ইউপি সদস্য জাকারিয়া শেখ দখল করে নিয়েছেন বলে পরিবারটির পক্ষ থেকে দাবি করা হচ্ছে।

নোলান মিত্র বলেন, আমি ও আমার ভাই মাইকেল মিত্র দীর্ঘদিন ধরে এলাকার বাইরে ছিলাম। আর এ সুযোগে আমাদের পরিবারের পাঁচবিঘা জমি ইউপি সদস্য জাকারিয়া শেখ দখল করে নিয়েছেন। আমি এলাকায় এসে গত শনিবার (১১ জুন) এ বিষয়ে জাকারিয়া শেখের সঙ্গে কথা বলতে গেলে তিনি স্থানীয় লাকিরপাড় বাজারে আমাকে মারধর করেন। এমনকী তিনি আমাকে জীবনাশেরও হুমকি দিয়েছেন। এ ঘটনায় আমি কোটালীপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি। আমি এর সুষ্ঠু বিচার চাই।

তবে এ বিষয়ে ইউপি সদস্য জাকারিয়া শেখের কাছে জানতে চাইলে তিনি নোলান মিত্রকে মারধর ও জমি দখলের কথা অস্বীকার করেন।

কোটালীপাড়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিতু মালো বলেন, নোলান মিত্রের লিখিত একটি অভিযোগ আমরা পেয়েছি। অভিযোগটি তদন্ত করে দেখা হবে।

এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।