ফতুল্লায় বিপুল পরিমাণ মাদকসহ দুই ব্যবসায়ী গ্রেফতার


প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ২৪ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদকবিরোধী অভিযান চালিয়ে প্রায় ১৫’শ বোতল ফেনসিডিলসহ দুইজনকে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন ফতুল্লার মাসদাইর গুদারাঘাট এলাকার মৃত আলমাস আলীর ছেলে রাসেল (৩৫) ও মাসদাইর তালা ফ্যাক্টরির আবুল হোসেনের ছেলে নাসির হোসেন (২৫)।

রোববার ভোরে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের পূর্ব ইসদাইরস্থ হিমালয় চাইনিজ রেস্টুরেন্টের পাশে পরিত্যক্ত একটি ঘর থেকে ফেনসিডিলসহ তাদেরকে গ্রেফতার করা হয়। তবে পুলিশের উপস্থিতি পের পেয়ে ফেনসিডিল চালানের মূল মালিক পালিয়ে যাওয়ায় তাদেরকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) এবি সিদ্দিক জাগো নিউজকে জানান, মাদকের চালান ডেলিভারি হচ্ছে এমন সংবাদে অভিযান পরিচালিত হয়। এসময় পূর্ব ইসদাইরস্থ হিমালয় চাইনিজ রেস্টুরেন্টের পাশে একটি পরিত্যক্ত একটি ঘর থেকে ১ হাজার ৪৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এসময় দুইজনকে গ্রেফতার করা হয়। আর যারা পালিয়ে গেছেন তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে। এঘটনায় মাদক আইনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

মো. শাহাদাত হোসেন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।