নওগাঁয় ঘরের মেঝেতে পুঁতে রাখা যুবকের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৭:০৫ পিএম, ০৯ জুন ২০২২
মরদেহ উদ্ধারের খবরে ঘটনাস্থলে এলাকাবাসী ভিড় জমান

নওগাঁর রানীনগরে ঘরের মেঝেতে পুঁতে রাখা হযরত আলী (২৩) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ জুন) বিকেল ৩টার দিকে উপজেলার পূর্ব-বালুভরা গ্রামের নাহিদের বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের বন্ধু নাহিদ হোসেনসহ তিনজনকে আটক করে থানায় নেওয়া হয়েছে। হযরত আলী পূর্ব-বালুভরা গ্রামের জমসেদ আলীর ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, হযরত আলী কৃষি কাজের পাশাপাশি ব্যাটারিচালিত ভ্যান চালাতেন। পারিবারিক কলহের জেরে হযরত নিজের বাড়িতে না থেকে কয়েকদিন ধরে বন্ধু নাহিদ হোসেনের বাড়িতে থাকতেন। গত ৩ জুন থেকে তিনি নিখোঁজ ছিলেন।

এ নিখোঁজের ঘটনায় বৃহস্পতিবার সকালে হজরতের বাবা জমসেদ আলী থানায় লিখিত অভিযোগ করেন। তার অভিযোগের পরিপ্রেক্ষিতে পূর্ব-বালুভরা গ্রামে গিয়ে পুলিশ নাহিদকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। একপর্যায়ে তাকে হত্যা করে নাহিদ ঘরের মেঝেতে পুঁতে রাখেন বলে স্বীকার করেন। পরে তার দেওয়া তথ্যমতে ঘরের মেঝে খুড়ে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

হযরত আলীর ফুফু দেলেরা বিবি বলেন, ভাতিজা হযরত ব্যাটারিচালিত ভ্যান চালাতো। গত শুক্রবার রাতে স্থানীয় একটি গ্যারেজে ভ্যান চার্জ দেওয়ার জন্য রেখে যায়। এরপর থেকে সে নিখোঁজ হয় এবং ফোন বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি।

তিনি বলেন, হযরত প্রতিবেশী নাহিদের সঙ্গে গত কয়েকদিন থেকে তাদের বাড়িতে থাকতো। বুধবার ওই বাড়িতে গিয়ে আবারও ভাতিজার খোঁজ করা হয়। কিন্তু তারা কিছু জানে না বলে জানায়। পরে থানায় জিডি করা হয়।

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নাহিদ, রবিউল ও শাহিন নামে তিন যুবককে আটক করে থানায় আনা হয়েছে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানার চেষ্টা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আব্বাস আলী/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।