নকল স্বর্ণের মূর্তিসহ চার প্রতারক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৪:০১ পিএম, ০৯ জুন ২০২২

বগুড়ার দুপচাঁচিয়ায় তিনটি নকল স্বর্ণের মূর্তিসহ চার প্রতারককে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (৮ জুন) দিনগত রাত ১টা ১৫ মিনিটে উপজেলার খোলাশ মধ্যপাড়া মহল্লায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে দুপচাঁচিয়া থানায় মামলা করার পর আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা হলেন উপজেলার খোলাশ মধ্যপাড়ার মৃত মোকসেদ আলীর মেয়ে মোমেনা বিবি (৩৫), কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার ইসলামপুর গ্রামের সমসেদ ফকিরের ছেলে শহিদুল ইসলাম (৪৮), উপজেলার তালুচ গ্রামের মৃত অছিমদ্দিনের ছেলে আব্দুর রশিদ (৬০) ও একই মহল্লার নজরুল ইসলামের ছেলে সামসুল ইসলাম (৩২)।

নকল স্বর্ণের মূর্তিসহ চার প্রতারক গ্রেফতার

র‌্যাব সূত্র জানায়, বুধবার রাতে উপজেলার খোলাশ মধ্যপাড়া মহল্লায় মোমেনা বিবির বসতবাড়িতে নকল স্বর্ণের মূর্তি নিয়ে অবস্থান করছিলেন তার প্রতারক। খবর পেয়ে সেখানে অভিযান চালায় র‌্যাব-১২। এ সময় তিনটি নকল স্বর্ণের মূর্তি, একটি সিএনজিচালিত অটোরিকশা, মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার এবং চার প্রতারককে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১২ বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম জানান, আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে তাদের দুপচাঁচিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

এ বিষয়ে দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।