শিক্ষিকা হত্যা মামলায় যুবদল নেতাসহ ২২ জন কারাগারে


প্রকাশিত: ১০:২৫ এএম, ২৪ জানুয়ারি ২০১৬

শিক্ষিকা ও সিএনজিচালক হত্যা মামলায় নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মাহবুব আলমগীর আলোসহ ২২ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছে আদালত।

রোববার দুপুরে নোয়াখালীর বিচারিক ম্যাজিস্ট্রেট ১নং (সদর-কবিরহাট) আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সমরেশ শীল আসামিদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামিরা হলেন, সদর উপজেলা যুবদলের সভাপতি ভিপি জসিম উদ্দিন, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক মঞ্জুরুল কচি, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি শামছুদ্দোহা মিঠু।

আসামীপক্ষে আইনজীবী অ্যাড. জাকারিয়া, অ্যাড. আবদুর রহমান, অ্যাড. আবদুল হক, অ্যাড. রবিউল হাসান পলাশসহ অর্ধশতাধিক আইনজীবী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৯ শে ডিসেম্বর ২০১৪ হরতাল-অবরোধ চলাকালে নোয়াখালীর সদর পৌর বাজারে পিকেটারদের ইটের আঘাতে স্কুলশিক্ষিকা শামছুন্নাহারের মৃত্যু হয়। এ ঘটনায় সুধারাম থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আলম বাদী হয়ে জেলা যুবদলের সভাপতি মাহবুব আলমগীর আলোকে ১নং আসামি করে বিএনপি-জামায়াতের ৫০ নেতাকর্মীর নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে আসামি করে দুইটি মামলা দায়ের করেন। বিশেষ ক্ষমতা আইনেও হত্যাসহ দুইটি মামলা দায়ের করা হয়।

মিজানুর রহমান/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।