হবিগঞ্জে বজ্রপাতে দুজন নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৬:৫১ পিএম, ০৭ জুন ২০২২
ফাইল ছবি

হবিগঞ্জের বানিয়াচংয়ে পৃথক স্থানে বজ্রপাতে দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার (৭ জুন) দুপুরে ও বিকেলের দিকে উপজেলার পশ্চিম দুর্গাপুর ও দত্তপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হচ্ছেন দত্তপাড়া গ্রামের আরকান মিয়ার ছেলে রামিম মিয়া (১৬) ও পৈলারকান্দি ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর গ্রামের আমির হোসেন তালুকদারের ছেলে উসমান তালুকদার (২৬)।

এলাকাবাসী জানায়, বিকেলে রামিম মিয়া বাড়ির পাশ দিয়ে হাঁটছিলেন। এ সময় আকস্মিক বজ্রপাত হলে তিনি পাশের পুকুরে লাফ দেন। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন পরিবারের লোকজন। সেখান থেকে তাকে আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে দুপুরে বাড়ির পাশের হাওরে গরু চরাচ্ছিলেন পশ্চিম দুর্গাপুর গ্রামের উসমান তালুকদার। এ সময় বজ্রপাত হলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ বলেন, বজ্রপাতে দুজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে। বিষয়টি দুঃখজনক। সরকারি সহায়তা হিসেবে প্রত্যেক পরিবারকে ২০ হাজার করে টাকা দেওয়া হয়েছে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।