না.গঞ্জে ৫ খুন : নাজমা রিমান্ড শেষে জেল হাজতে


প্রকাশিত: ০৯:০৮ পিএম, ২৩ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জের আলোচিত দুই শিশুসহ একই পরিবারের ৫ জনকে নৃশংসভাবে হত্যা মামলার আসামি আদম ব্যবসায়ী নাজমা আক্তারকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

শনিবার দুপুরে ৫ দিনের রিমান্ড শেষে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সাইদুজ্জামান শরীফের আদালতে গ্রেফতার নাজমাকে হাজির করে মামলার তদন্তকারী সংস্থা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

এদিকে ৫ খুনের ঘটনায় মূল নায়ক মাহফুজ আদালতে হত্যাকাণ্ডের দায় স্বীকার করে ইতোপূর্বে ১৬৪ ধারা স্বীকারোক্তি জবানবন্দি দিয়েছে। মাহফুজ একে একে ৫ জনকে নির্মমভাবে হত্যা করে বলে আদালতকে জানিয়েছে।  

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে ১৮ জানুয়ারি রাতে নাজমা আক্তারকে শরিয়তপুরের ডামুইডা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত, ১৬ জানুয়ারি রাতে শহরের ২নং বাবুরাইলের একটি ফ্ল্যাটে একই পরিবারের পাঁচজনকে মাথায় আঘাত করে হত্যা করে দুর্বৃত্তরা। নিহতরা হলেন তাসলিমা, তার ছেলে শান্ত, মেয়ে সুমাইয়া, তাসলিমার ছোট ভাই মোরশেদুল ওরফে মোশারফ ও তাসলিমার জা লামিয়া। ২১ জানুয়ারি নারায়ণগঞ্জ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে ভাগ্নে মাহফুজ। শিল পাটার শিল দিয়ে মাথায় আঘাত করে ও শ্বাসরোধে তাদের পাঁচজনকেই হত্যা করে মাহফুজ।  

শাহাদাত হোসেন/জেডএইচ


পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।