নওগাঁয় ফাঁসে কলেজছাত্র, ভটভটি উল্টে যুবক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৭:২৯ পিএম, ০৪ জুন ২০২২
ফাইল ছবি

নওগাঁর ধামইরহাটে পৃথক ঘটনায় কলেজছাত্রসহ দুজনের মৃত্যু হয়েছে। শনিবার (৪ জুন) উপজেলার চকবদন ও নানাইচ এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

তারা হলেন- উপজেলার আড়ানগর ইউনিয়নের চকবদন গ্রামের খলিলুর রহমানের ছেলে জোবায়ের হোসেন (১৯) ও উপজেলার ইসবপুর ইউনিয়নের পূর্বচানপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে আমিনুল ইসলাম (৩৬)।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, জোবায়ের হোসেন পড়াশুনায় মনযোগী না হয়ে ঘোরাফেরা করায় মা বকা দেন। মায়ের ওপরে অভিমানে সকালে তিনি ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। তিনি স্থানীয় একটি কলেজে একাদশ শ্রেণির ছাত্র।

একই দিন দুপুরে আমিনুল ইসলাম ভটভটিতে পানি ভর্তি করে পাশের মঙ্গলবাড়িতে যাচ্ছিলেন। পথে নানাইচ নামক এলাকার পৌঁচ্ছলে ভটভটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় চাপা পড়ে বুকে আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যান আমিনুল ইসলাম। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আব্বাস আলী/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।