কক্সবাজারে যুবকের আত্মহত্যা


প্রকাশিত: ০৭:৩৫ পিএম, ২৩ জানুয়ারি ২০১৬
প্রতীকী ছবি

কক্সবাজার শহরের বড় বাজার এলাকায় রফিক (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে। শনিবার  রাত ১০ টার দিকে বড়বাজার ফুলবাগ সড়ক এলাকায় এ ঘটনা ঘটে।

রফিক রামু উপজেলার তেচ্ছিপুল এলাকার মুক্তার আহমদের ছেলে। তিনি ফুলবাগ সড়ক এলাকায় একটি ভাড়া বাসায় থাকত। রফিক শহরের টেকপাড়ার আলোচিত কামাল চোরা হত্যা মামলার প্রধান আসামি।

নিহতের মা সাজিদা বেগম জানান, গত দুই বছর ধরে রফিক বিয়ে করে শহরের ফুলবাগ সড়ক এলাকায় বউ নিয়ে ভাড়া বাসায় থাকছে। কিন্তু দীর্ঘদিন ধরে তাদের মধ্যে দাম্পত্য কলহ চলে আসছিল। এ নিয়ে প্রায় সময়ই তাদের মধ্যে ঝগড়া বিবাদ লেগে থাকত। এরই সূত্র ধরে ছেলে আত্মহত্যা করেছে বলে মায়ের ধারণা।

তিনি আরো জানান, এ ঘটনা বউকে জিজ্ঞাসা করলে সে জানায়, জরুরি কাজে সে তার বাপের বাড়িতে গিয়েছিল। ওখান থেকে এসে দেখতে পাই রফিক গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। পরে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে তিনি এটিকে আত্মহত্যা হিসেবে মানতে নারাজ। তার ছেলেকে ষড়যন্ত্র করে হত্যা করা হয়েছে বলে ধারণা তার। তাই এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত রহস্য উৎঘাটন করার দাবি জানান তিনি।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ওয়াহিদুজ্জাম মুরাদ জানান, গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা চিহ্ন পাওয়া গেছে। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছিল।

সদর মডেল থানার উপ-পরিদর্শক জয়নাল জানান, ঘটনার তদন্ত করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

সায়ীদ আলমগীর/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।