দেশের সব জায়গায় বিদ্যুৎ পৌঁছে দেবে সরকার : নৌপরিবহন মন্ত্রী


প্রকাশিত: ০২:২৫ পিএম, ২৩ জানুয়ারি ২০১৬

২০১৮ সালের মধ্যে বাংলাদেশের সব জায়গায় বিদ্যুৎ পৌঁছে দেবে সরকার এমনটাই জানিয়েছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। শনিবার বিকেলে মাদারীপুরের রাজৈরের বাজিতপুরের চৌরাশি গ্রামে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার চোখে ছানি পড়ায় তিনি দেশের কোনো উন্নয়নই দেখেন না। তিনি লন্ডনে গিয়েছিলেন চোখের ছানি কাটতে। এখন চোখে না দেখার পাশাপাশি খালেদা জিয়া কানেও শুনেন না।

২০১৩-১৪ সালের বিএনপি ও জামায়াতের তাণ্ডব নিয়ে নৌমন্ত্রী আরো বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসকে লালন করে শেখ হাসিনাকে উত্থান করতে বিএনপি ও জামায়াত এমন কোনো কাজ বাকি রাখেনি। বাংলার জনগণ এক থাকলে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করতে পারবে না কেউ।

madaripur
এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রশাসক মিয়াজ উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের নির্বাহী প্রকৌশলী নির্মল কুমার বিশ্বাস, বাজিতপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম হাওলাদার, রাজৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন ভূঁইয়াসহ অন্যরা।

এ কে এম নাসিরুল হক/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।