আর্জেন্টিনার খেলা দেখে খেতে বের হওয়াই কাল হলো তিন বন্ধুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০১:৫১ পিএম, ০২ জুন ২০২২

দিনাজপুর ফুলবাড়ী উপজেলায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও এক আরোহী।

বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় উপজেলার ছোট যমুনা ব্রিজ সংলগ্ন মন্ত্রী মার্কেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের বাসুদেবপুর গ্রামের ওয়েজ উদ্দিনের ছেলে নাহিদ হাসান সবুজ (২৪) এবং একই গ্রামের বুলবুল আহম্মেদের ছেলে তানজিন আহম্মেদ। তানজিন শহীদ স্মৃতি আদর্শ কলেজে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে সবুজের বাড়িতে আর্জেন্টিনার খেলা দেখতে যান তানজিন ও পলাশ। খেলা দেখা শেষে তিনজন মোটরসাইকেলে ফুলবাড়ী শহরের বিভিন্ন স্থানে রাতের খাবারের জন্য হাঁসের মাংস খুঁজতে থাকেন। পরে না পেয়ে দিনাজপুর লক্ষ্মীতলায় হাঁসের মাংস খাওয়ার উদ্দেশ্যে রওনা হন তিন বন্ধু।

পথে ফুলবাড়ী ছোট যমুনা ব্রিজ সংলগ্ন মন্ত্রী মার্কেটের সামনে পৌঁছালে ঢাকাগামী জান্নাত-জোনায়েত নামের পণ্যবাহী একটি ট্রাকের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নাহিদ হাসান সবুজ ও তানজিন আহম্মেদ ঘটনাস্থলেই নিহত হন এবং গুরুতর আহত হন পলাশ। পরে আহত পলাশকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে। আহত ব্যক্তিকে হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় ঘাতক ট্রাকসহ ট্রাকচালক জানে আলম (৫১) ও হেলপার সবুজকে (৩২) আটক করা হয়েছে। তাদের বাড়ি ঢাকার সাভারে। চালক ও হেলপারের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমদাদুল হক মিলন/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।