প্রভাব বিস্তারে প্রতিপক্ষকে পেটালেন বিএনপি নেতা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৯:১৫ পিএম, ৩০ মে ২০২২

গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক বিএনপি নেতার বিরুদ্ধে প্রতিপক্ষের বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। এ সময় কয়েকজন নারী মারধরের শিকার হন। আহত এক নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (২৯ মে) দিনগত রাতে উপজেলার পিঞ্জুরী ইউনিয়নের চিতশী গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত বিএনপি নেতা আবুল বশার বাচ্চু উপজেলার চিতশী গ্রামের মৃত বারেক হাওলাদারের ছেলে। তিনি উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্র জানায়, এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিএনপি নেতা আবুল বশার বাচ্চুর সঙ্গে একই গ্রামের একরাম মুন্সির বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রোববার গভীর রাতে বাচ্চু লোকজন নিয়ে একরাম মুন্সির বাড়িঘরে হামলা চালান। এ সময় বাড়িতে থাকা নারীরা বাধা দিতে এলে তাদের মারধর করা হয়।

মারধরে একরাম মুন্সির পুত্রবধূ নাদিরা বেগমসহ (২৫) তিন নারী আহত হন। আহত নাদিরা বেগমকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন নাদিরা বেগম বলেন, ‘এলাকায় রাজনৈতিক ও সামাজিক বিষয় নিয়ে আমার শ্বশুর একরাম মুন্সির সঙ্গে বিএনপি নেতা আবুল বশার বাচ্চুর দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। রোববার রাতে জীবিকার প্রয়োজনে আমার শ্বশুর ও তার ছেলেরা বাড়িতে ছিলেন না। এ সুযোগে আবুল বশার বাচ্চু লোকজন নিয়ে বাড়িতে হামলা চালান এবং আমাদের মারধর করেন।’

এ বিষয়ে জানতে চাইলে বিএনপি নেতা আবুল বশার বাচ্চু বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছে। আমি এ ঘটনার সঙ্গে জড়িত নই।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বলেন, এ ঘটনায় নাদিরা বেগম বাদী হয়ে আবুল বশার বাচ্চুসহ ১৪ জনকে আসামি করে একটি মামলা করেছেন। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

মেহেদী হাসান/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।