অপহরণের ৮ দিন পর কিশোরী উদ্ধার, যুবক কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ৩০ মে ২০২২
পুলিশের হাতে গ্রেফতার সাইফুল ইসলাম

পিরোজপুরের ভান্ডারিয়ায় চেতনানাশক স্প্রে করে অপহরণের আটদিন পর কিশোরীকে উদ্ধার করেছ পুলিশ। এ সময় সাইফুল ইসলাম (২৩) নামে এক অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৩০ মে) সকালে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। একই সঙ্গে উদ্ধার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। গ্রেফতার সাইফুল উপজেলার ইকড়ি ইউনিয়নের ইয়াকুব হাওলাদারের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) জিয়াউর রহমান জাগো নিউজকে বলেন, ২১ মে রাতে পাঁচসহযাগীসহ সাইফুল ইসলাম নাকে চেতনানাশক স্প্রে করে ওই কিশোরীকে তুলে নিয়ে যান। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা বাদী হয়ে ২৩ মে রাতে ছয়জনকে অভিযুক্ত করে ভান্ডারিয়া থানায় একটি অপহরণ মামলা করেন।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস বিষয়টি জাগো নিউজকে বলেন, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে রোববার সন্ধ্যায় ঢাকার ভাটারা থানা এলাকা থেকে অপহরণকারীকে গ্রেফতার ও ভিকটিম কিশোরীকে উদ্ধার করা হয়। আজ কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছ। গ্রেফতার অপহরণকারীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।