মুক্তিযোদ্ধারা দেশের শ্রেষ্ঠ সন্তান, প্রমাণ করলেন ফিরোজ মুন্সি


প্রকাশিত: ১০:৫৪ পিএম, ২২ জানুয়ারি ২০১৬

মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান, ৫০ লাখ টাকা মূল্যের ১০ শতক জমি দান করে এ কথাই আবারও প্রমাণ করলেন ঝিনাইদহের মহেশপুর উপজেলার মুন্সি ফেরদৌস ওরফে ফিরোজ মিয়া। উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণের জন্য জমিটি দান করে তিনি বিরল নজির স্থাপন করেছেন।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার ড. আব্দুল মালেক গাজি জানান, মহেশপুর শহরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণের জন্য কোনো জায়গা পাওয়া যাচ্ছিল না। তখনই এগিয়ে আসেন ফিরোজ মুন্সি। দেশের জন্য যারা যুদ্ধ করেছেন তাদের প্রতি ভালোবাসায় তিনি জমিটি রেজিস্ট্রি করে দেন।

ফিরোজ মিয়া জানান, মুক্তিযোদ্ধারা কমপ্লেক্স নির্মাণে জমি পাচ্ছেন না এটা শুনে তার মন খুব খারাপ হয়। যে কারণে তিনি এই জমি দেয়ার সিদ্ধান্ত নেন। জমি দিতে পেরে ভালো লাগছে বলে উল্লেখ করেন।

মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আশাফুর রহমান জানান, মহেশপুর মৌজার ১৭২৮ খতিয়ানের ৫৬৬ নম্বর দাগের ১০ শতক জমি মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে নির্মাণের জন্য দান করেন ফিরোজ মিয়া।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।