বান্দরবানে মালবাহী ট্রাক খাদে পড়ে যুবক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৪:০৫ পিএম, ২৯ মে ২০২২

বান্দরবানের থানচি উপজেলার জীবননগরে পাহাড় থেকে মালবাহী ট্রাক খাদে পড়ে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

রোববার (২৯ মে) দুপুর দেড়টায় থানচি যাওয়ার পথে নীলদিগন্ত পর্যটন স্পট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মোহাম্মদ সাঈদ (৩০)। তিনি ফরিদপুরের বাসিন্দা ছিলেন।

আহতরা হলেন- চট্টগ্রাম বন্দরের নিমতলা বিশ্বরোড় এলাকার বাসিন্দা ও ট্রাকচালক মো. আব্দুল মজিদ (৫০)। কুমিল্লার নাঙ্গলকোট মঘুয়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে মো.রিজন (১৮) ও চাঁদপুরের মো. ফরহাদ (২০)।

স্থানীয় সূত্রে জানা যায়, বান্দরবান-থানচি সড়কের জীবননগর এলাকায় চট্টগ্রাম থেকে আসা একটি মালবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড় থেকে প্রায় দেড় হাজার ফুট নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই গাড়িতে থাকা মালের চালানদার নিহত হন। এছাড়া ড্রাইভার ও দুই শ্রমিক গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে বলিপাড়া ৩৮ বিজিবি ব্যাটালিয়ন হাসপাতালে পাঠানো হয়। সর্বশেষ তথ্য পাওয়া পর্যন্ত ট্রাকটি উদ্ধার করা সম্ভব হয়নি। উদ্ধার কার্যক্রম চলছিল।

বান্দরবানে মালবাহী ট্রাক খাদে পড়ে যুবক নিহত

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জাগো নিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া আহত ড্রাইভার ও দুই শ্রমিকে উদ্ধার করে বলিপাড়া ৩৮ বিজিবি ব্যাটালিয়ন হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে গত ২৬ মে একইস্থানে পর্যটকবাহী গাড়ি খাদে পড়ে বুয়েটের তিন কর্মচারী নিহত হন। এ ঘটনায় ছয়জন আহত হয়েছিলেন।

নয়ন চক্রবর্তী/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।