বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ঠিকাদার নিহত


প্রকাশিত: ১২:৩৯ পিএম, ২২ জানুয়ারি ২০১৬

বাগেরহাটের কচুয়ায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নুর মোহাম্মদ মোল্লা (৪৫) নামে এক ঠিকাদার নিহত হয়েছেন। এসময় ওই ঠিকাদারের ছেলে সৈকত (৬) ও স্ত্রী পারভিন বেগম (৩২) গুরুতর আহত হয়েছেন। শুক্রবার সকালে বাগেরহাট-পিরোজপুর সড়কের সাইনবোর্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুর উপজেলার চাদপুরের মোহাম্মদপুর গ্রামের আব্দুল করিম মোল্লার ছেলে।

কচুয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. হারুন জানান, সকালে উপজেলার শিবপুর এলাকায় বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঠিকাদার মোল্লা, তার ছেলে সৈকত ও স্ত্রী পারভিন বেগম গুরুতর আহত হন।

পরে আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেলে নেয়ার পথে নুর মোহাম্মদ মারা যান। বাকিদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের চাচাতো ভাই খালেকুজ্জামান শামীম জানান, নুর মোহাম্মদ মোল্লা চট্রগামে ঠিকাদারি ব্যবসার সঙ্গে জড়িত। দুই দিন আগে সে তার স্ত্রী ও ছেলেকে নিয়ে বাগেরহাটের কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকায় শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিলেন।

সকালে স্ত্রী ও ছেলেকে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে শিবপুর এলাকায় সড়ক দুর্ঘটনার শিকার হন।

শওকত আলী বাবু/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।