নীলফামারীতে গুলিবিদ্ধ দুই ডাকাতকে থানায় হস্তান্তর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নীলফামারী
প্রকাশিত: ০৭:৪৮ এএম, ২২ জানুয়ারি ২০১৬

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের কালিকাপুর গ্রামের ভুডুরদোলায় র‌্যাব-১৩ এর হাতে গুলিবিদ্ধ দুই ডাকাতকে বৃহস্পতিবা রাতে থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নীলফামারী র‌্যাব-১৩ সিডিসি ডিএডি মকবুল হোসেন বাদী হয়ে কিশোরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ জানতে পারে কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের কালিকাপুর গ্রামের ভুডুরদোলায়  অস্ত্র কেনাবেচা হচ্ছে। সেখানে র্যাবের টহল দল উপস্থিত হলে অবৈধ অস্ত্রধারী র‌্যাবের উপর হামলা চালায়। এ সময় র‌্যাব সদস্যরা ৩ রাউন্ড গুলি করে। ঘটনাস্থল থেকে ২ ভাইকে আটক করা হয়। আটকদের নিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। পরে তাদের পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।  

ওই এলাকার গ্রামবাসী জানায়,  দুপুর ১২টার পর ডাকাত ধরতে নীলফামারী র‌্যাব-১৩ ক্যাম্পের সদস্যরা অভিযান চালায়। গ্রামের ভুডুরদোলাতে তারা গুলির শব্দ শুনতে পায়। এ সময় র‌্যাব সদস্যরা হাতে ও পায়ে গুলিবিদ্ধ অবস্থায় আপন ২ ভাইকে আটক করে।

কিশোরগঞ্জ উপজেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রিয়াসাদ জাগো নিউজকে জানান, বৃহস্পতিবার দুপুর ১টা ৪০ মিনিটে নীলফামারী র‌্যাব-১৩ ক্যাম্পের সদস্যরা হাতে ও পায়ে গুলিবিদ্ধ অবস্থায় উপজেলার পূর্ব কালিকাপুকুর গ্রামের মৃত কছির উদ্দিনের ছেলে ডাকাত সদস্য মোহাম্মদ আলী (৫০) ও তার ছোট ভাই আজাদ মিয়া (৪৩) ও দুই র‌্যাব সদস্য এসআই সোহান (৩১) ও এসআই রুস্তম আলীকে (৪১) আহত অবস্থায় নিয়ে আসে। তাদের চিকিৎসা প্রদান করা হয়। এরপর তারা ডাকাতসহ হাসপাতাল ছেড়ে চলে যায়। এ সময় হাসপাতালে শত শত মানুষজন ভিড় করে ঘটনা প্রত্যক্ষ করেন।

কিশোরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জাগো নিউজকে জানায়, র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের পক্ষে রাতে থানায় মামলা করা হয়েছে। উক্ত ঘটনায় ২জন ডাকাত সদস্যকে র‌্যাব সদস্যরা সোপর্দ করেছে।  

জাহেদুল ইসলাম/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।