মাদারীপুরে মাদকবিরোধী র‌্যালি ও মিছিল


প্রকাশিত: ০৭:১১ এএম, ২২ জানুয়ারি ২০১৬

‘ধূমপান বর্জন করুন সুস্থ সবল দেহ গড়ুন` এ স্লোগানে মাদারীপুরের শিবচরে মাদকবিরোধী মিছিল ও সমাবেশ করে ধূমপান বিরোধী সংগঠন দিশারি ক্লাবের সদস্যরা। যুবসমাজকে ধূমপান ও নেশার জগৎ থেকে দূরে রাখতে দিশারি ক্লাবের সদস্যরা এ উদ্যোগে গ্রহণ করেন।

আলোচনা অনুষ্ঠানে আয়োজকরা জানান, যুব সমাজ ধীরে ধীরে নেশার জগতে প্রবেশ করে মেধা শূন্য হয়ে যাচ্ছে। তাই যুব সমাজকে ধূমপান ও নেশা গ্রহণ থেকে বিরত থাকার আহ্বান জানান তারা।

মিছিল ও সমাবেশে অংশ নেন ঢাকা বিভাগের পুলিশের সাবেক ডিআইজি আবদুল হাকিম মিয়া, শিবচর পৌরসভার মেয়র আবদুল লতিফ মোল্লা, শিবচর পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মশিউর রহমান মোস্তাক খান, পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. হানিফ খালাসি, সরকারি বরহামগঞ্জ কলেজের লাইব্রেরিয়ান মো. ইমদাদুল হক খান, শিবচর উপজেলা শিক্ষক সমিতির সাবেক সভাপতি আবদুস সালাম মিয়া, সাধারণ সমম্পাদক একেএম ফজলুল হক ও দিশারি আহ্বায়ক বিজেন সরকার প্রমুখ।

নাসিরুল হক/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।