চুয়াডাঙ্গায় ৮ কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি


প্রকাশিত: ১০:০৪ পিএম, ২১ জানুয়ারি ২০১৬

চুয়াডাঙ্গা-৬ বিজিবি এ যাবত কালের মধ্যে সবচেয়ে বেশি ৮ কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করেছে। বৃহস্পতিবার দুপুরে স্থানীয় টাউন ফুটবল মাঠে হাজারো মানুষের উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ও রোড রোলার দিয়ে পিস্ট করে মাদকদ্রব্যগুলো ধ্বংস করা হয়।

ধ্বংসপ্রাপ্ত মাদকের মধ্যে রয়েছে ৩৮ হাজার বোতল ফেনসিডিল, ৪৪ হাজার বোতল মদ ও ১৯ কেজি গাঁজা। গত এক বছরে জেলার বিভিন্ন সীমান্ত দিয়ে ভারত থেকে পাচার হয়ে আসা মাদকদ্রব্যগুলো বিজিবি উদ্ধার করে।


এর আগে মাদকবিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ৬-বিজিবির পরিচালক লে.কর্নেল এস.এম. মনিরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগর টগর।


বিশেষ অতিথির বক্তব্য দেন বিজিবির যশোর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার ফরিদ হাসান, কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্নেল লা হে মং, জেলা প্রশাসক সায়মা ইউনুস, পুলিশ সুপার রশীদুল হাসান, জেলা পরিষদ প্রশাসক মাহফুজুর রহমান মনজু, চিফ জুডিসিয়াল ম্যাজেস্ট্রেট ড. এবিএম মাহমুদুল হক ও চুয়াডাঙ্গা প্রেসক্লাব সভাপতি আজাদ মালিতা।

সালাউদ্দিন কাজল/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।