সিলেটে ছাত্রলীগ কর্মী খুন : ১১ জনের বিরুদ্ধে মামলা


প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ২০ জানুয়ারি ২০১৬

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী ছাত্রলীগ কর্মী কাজী হাবিবুর রহমান হাবিব খুনের ঘটনায় ছাত্রলীগ নেতা হোসাইন আহমদ সাগরকে প্রধান আসামি করে ১১ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বুধবার দুপুর দেড়টার দিকে কোতয়ালী মডেল থানায় নিহত ছাত্রলীগ কর্মী কাজী হাবিরের বড়ভাই কাজী জাকির হোসেন বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

সিলেট মহানগর পুলিশের কোতয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহাম্মদ জানান, মামলায় ১১ জনের নামোল্লেখ করা হয়েছে। এজাহার নামীয় আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা করছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, থানার ওসি তদন্ত মামলাটি তদন্ত করছেন।

এদিকে, বুধবার রাত ৮টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরে গ্রুপ পরিবর্তন করায় প্রতিপক্ষ গ্রুপের হামলায় গুরুতর আহত হন ছাত্রলীগ কর্মী কাজী হাবিবুর রহমান হাবিবের ওপর হামলা করে নিজ দলের নেতাকর্মীরা। প্রথমে হাবিবকে তার সহপাঠীরা সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করেন। পরে সেখান থেকে তাকে সিলেটের বেসরকারি হাসপাতাল মাউন্ড অ্যাডেরায় ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে ১১টার মৃত্যু হয় হাবিবের।

নিহত হাবিব কুমিল­া জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের রানীঘাট গ্রামের কাজি সিদ্দিকুর রহমানের ছেলে ও সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ চতুর্থ বর্ষের শিক্ষার্থী। সে সিলেটের কানিশাইল এলাকায় একটি মেসে থেকে লেখাপড়া করতেন।

ছামির মাহমুদ/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।