উপহারের অ্যাম্বুলেন্সে মাদক পাচার!

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৯:৪৫ এএম, ১২ মে ২০২২

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় মাদক পাচারের সময় সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানের একটি অ্যাম্বুলেন্স। ওই অ্যাম্বুলেন্স থেকে ৬০৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

বুধবার (১১ মে) বিকেল ৪টায় মহাসড়কের উপজেলার কেরণখাল ইউনিয়নের কোড়েরপার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে এ দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। অ্যাম্বুলেন্সটি ছিল চাঁদপুর আঞ্জুমান খাদেমুল ইনসানের।

কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

jagonews24

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, বিকেল ৪টা থেকে ঢাকাগামী একটি অ্যাম্বুলেন্স হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে কোড়েরপাড় ব্রিকস ফিল্ড সংলগ্ন খাদে পড়ে যায়। স্থানীয় লোকজন ছুটে এসে অ্যাম্বুলেন্সে থাকা চালকসহ অন্যদের উদ্ধার করতে গিয়ে ভেতরে কোনো মানুষ পায়নি।

এ সময় তারা অ্যাম্বুলেন্সে অনেকগুলো কার্টুন দেখেন। এরমধ্যে একটি ছেঁড়া কার্টুনের ভেতরে ফেনসিডিল দেখে ৯৯৯-এ পুলিশে খবর দেয়। পরে চান্দিনা থানা পুলিশ ও ইলিয়গঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অ্যাম্বুলেন্সে থেকে ৬০৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

এ বিষয়ে আঞ্জুমান খাদেমুল ইনসান সংগঠনের সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল জাগো নিউজকে জানান, অ্যাম্বুলেন্সটি পরিচালনার জন্য সুজন নামে এক ড্রাইভারকে দায়িত্ব দেওয়া হয়েছে। আমরা মূলত গরিব ও অসহায়দের বিনা মূল্যে সার্ভিস দিলেও বিত্তবান রোগীদের থেকে মূল্য নিয়ে থাকি। শুনেছি গাড়িটি কুমিল্লায় সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে এবং ওই গাড়ি থেকে ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। ফেনসিডিলের বিষয়ে খবর নিয়ে চাঁদপুরের এসপিকে ড্রাইভারের মোবাইল নম্বর দেওয়া হয়েছে। আশা করছি বিষয়টি জানা যাবে।

জাহিদ পাটোয়ারী/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।