বড় ভাই আর নেই, খবর শুনে ছোট ভাইয়ের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০২:২৫ পিএম, ০৪ মে ২০২২

চাঁদপুরের ফরিদগঞ্জে বজ্রপাতে বড় ভাই তারেকুল ইসলাম রুবেলের (২৬) মৃত্যুর খবর শুনে স্ট্রোক করে ছোট ভাই মো. সোহেলের (২৪) মৃত্যু হয়েছে। দুই ছেলেকে একসঙ্গে হারিয়ে পুরো পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

বুধবার (৪ মে) সকালে উপজেলার উত্তর কাচিয়ারা গ্রামে মর্মান্তিক এই র্ঘটনা ঘটে। তারা ওই গ্রামের মিনি বাড়ির মৃত বিল্লাল হোসেনের ছেলে।

তবে দুই ভাইয়ের মৃত্যুর কারণ নিশ্চিত হতে পারেনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। তাই ময়নাতদন্তের জন্য পুলিশের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

ঘটনার পর তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মোজাম্মেল জানান, বুধবার সকাল পৌনে ৯টার দিকে রুবেল ও সোহেলকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। সঙ্গে আসা লোকজন আমাদের জানিয়েছেন, রুবেল বজ্রপাতে মারা যাওয়ার পর খবর পেয়ে সোহেল ঘটনাস্থলে গেলে স্ট্রোক করে তারও মৃত্যু হয়।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে তাদের মৃত্যুর কারণ আমরা নিশ্চিত হতে পারিনি। তাদের শরীরে কোনো চিহ্ন আমরা দেখতে পাইনি। মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য পোস্টমর্টেম লাগবে। তাই আমরা তাদের মরদেহ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছি। ময়নাতদন্তের মাধ্যমে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, বড় ভাই রুবেলের মৃত্যুর কারণ নিশ্চিত হতে না পারায় তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আর ছোট ভাইয়ের হাসপাতলে নিয়ে আসার সময় মৃত্যু হয়েছে। বিধায় তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নজরুল ইসলাম আতিক/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।