ইয়াবা ব্যবসায়ীর আঘাতে আহত এএসআই

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৮:৪২ এএম, ০৪ মে ২০২২

কুড়িগ্রামের চিলমারীতে ইয়াবা ব্যবসায়ীকে আটক করতে গিয়ে পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) আহত হয়েছেন। তবে রেহায় পাননি ওই মাদক ব্যবসায়ী। শেষ পর্যন্ত ৩০ পিস ইয়াবাসহ আটক হন তিনি।

মঙ্গলবার (৩ মে) রাত পৌনে দশটার দিকে উপজেলার রমনা ইউনিয়নের জোরগাছ বাজারের কাছে এ ঘটনা ঘটে। চিলমারী থানার পরিদর্শক (তদন্ত) প্রাণ কৃষ্ণ দেবনাথ এ তথ্য নিশ্চিত করেছেন।

আহত পুলিশ সদস্যের নাম রতন। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আর অভিযুক্ত মাদক ব্যবসায়ীর নাম নুর আলম পাকড়া (৪৮)। তিনি উপজেলার থানাহাট ইউপির সবুজপাড়া গ্রামের মৃত মনির উদ্দিনের ছেলে।

ইয়াবা ব্যবসায়ীর আঘাতে আহত এএসআই

অভিযানে অংশ নেওয়া পুলিশ সদস্যদের বরাত দিয়ে পুলিশ পরিদর্শক প্রাণ কৃষ্ণ দেবনাথ জানান, মাদক ব্যবসায়ী নুর আলমকে আটক করতে গেলে সে পুলিশ সদস্য রতনকে আঘাত করে ও ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে ওই পুলিশ সদস্য আহত হন। তবে অন্য পুলিশ সদস্যরা মিলে নুর আলমকে আটক করতে সক্ষম হন। পরে তাকে তল্লাশি করে ৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাণ কৃষ্ণ দেবনাথ বলেন, আসামি নুর আলমের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং পুলিশ সদস্যের ওপর হামলার অভিযোগে মামলা প্রক্রিয়াধীন। তাকে বুধবার আদালতে পাঠানো হবে।

মাসুদ রানা/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।