ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার পথে সেনা সদস্য নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ৩০ এপ্রিল ২০২২
দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল

ঈদের ছুটিতে মোটরসাইকেলে বাড়ি যাওয়ার পথে প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষে ইমরান হোসেন (২০) নামের এক সেনা সদস্য নিহত হয়েছেন।

শনিবার (৩০ এপ্রিল) দুপুরে গোপালগঞ্জের কাশিয়ানীতে ঢাকা-খুলনা মহাসড়কের মাজড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমরান যশোরের বাঘারপাড়া উপজেলার দারাজহাট গ্রামের মানিক মোল্লার ছেলে। তিনি বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের ৪ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়ন থেকে ৫ আর ই ব্যাটালিয়ন পোস্তগোলায় কর্মরত ছিলেন বলে তার আইডি কার্ড সূত্রে জানা গেছে।

হাইওয়ে পুলিশের পরিদর্শক আবু নাঈম মো. মোফাজ্জেল হক জাগো নিউজকে বলেন, ইমরান ঈদের ছুটিতে মোটরসাইকেলে ঢাকা থেকে বাড়ি যাচ্ছিলেন। পথে সকাল ৭টার দিকে ঢাকাগামী একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ইমরান গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও ঘাতক প্রাইভেটকার হাইওয়ে পুলিশের হেফাজতে আছে। তবে প্রাইভেটকারের চালক পালিয়ে গেছেন।

মেহেদী হাসান/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।