অর্ধশতাধিক পরিবারের পাশে আটঘরিয়া ইয়ুথ ফাউন্ডেশন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৮ পিএম, ২৮ এপ্রিল ২০২২

পাবনায় গরিব, দুস্থ ও অসহায় মানুদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে আটঘরিয়া ইয়ুথ ফাউন্ডেশন নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

ঈদ উপহার হিসেবে অর্ধশতাধিক পরিবারকে চাল, ডাল, তেল, সেমাই, চিনিসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করা হয়।

ষাটোর্ধ্ব মোবারক আলী বলেন, ‘আগে ভ্যান চালাতাম। এখন বয়স হওয়ায় ঠিকমতো হাঁটতেও পারি না। পয়সার অভাবে চিকিৎসা করাতে পারি না। এমন দুর্দশার মধ্যে ছেলেগুলো মাঝে মধ্যেই খাবার ও কাপড়-চোপড় দেয়। এই চাল-ডাল পেয়ে ঈদে কিছুটা হলেও শান্তি পাবো।’

আদুরী বেগম নামের এক নারী বলেন, ‘আধাপেট খেয়ে এতদিন রোজা থেকেছি। ঈদের বাজার করার মতো পয়সা নেই। চিনি, সেমাই, চাল পেয়ে খুব উপকার হয়েছে। ঈদের দিন ছেলেমেয়েদের নিয়ে পেটভরে খেতে পারবো।’

আটঘরিয়া মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক বেলাল হোসাইন বলেন, সংগঠনের স্বেচ্ছাসেবীরা বেশিরভাগই ছাত্র। তারা নিজেদের হাতখরচের পয়সা জমিয়ে ও অনুদানে যেসব সেবামূলক কাজ করছে তা অনুকরণীয় ও প্রশংসনীয়।

আটঘরিয়া ইয়ুথ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সদস্য আশরাফ সিদ্দিকী বলেন, অসহায় মানু্ষ আমাদেরই সমাজের অংশ। আমরা তাদের সঙ্গেেঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে চাই।

বনায়ন, মাদক নির্মূল, অসচ্ছল শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান, অসহায়দের আর্থিকভাবে সাহায্য করা, বাল্যবিয়ে রোধ, যৌতুকবিরোধী আন্দোলনসহ এলাকার নানা উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করে প্রশংসা কুড়িয়েছে সংগঠনটি।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।