শখের মোটরসাইকেল কিনে বাড়ি আর ফেরা হলো না

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৮:৩৩ এএম, ২৭ এপ্রিল ২০২২
ইনসেটে নিহত প্রবাসী আনিছ

চাঁদপুরের হাজীগঞ্জে শখের মোটরসাইকেল কিনে বাড়ি ফেরার পথেই সড়ক দুর্ঘটনায় আনিছ নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে হাজীগঞ্জ-কচুয়া সড়কের কাঁঠালী বাদামতলী এলাকায় ট্রাকচাপায় তার মৃত্যু হয়।

নিহত আনিছ কচুয়া উপজেলার হাড়িচাইন সর্দার বাড়ির জহিরুল হকের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আনিছ মালদ্বীপ প্রবাসী। ৩ মাস আগে ছুটিতে বাড়িতে আসেন তিনি। কয়েকদিন আগেই পারিবারিকভাবে তার বিয়ে হয়। ঈদের দুদিন পর কর্মস্থল মালদ্বীপে ফিরে যাওয়ার কথা ছিলো তার।

শখের বসে মঙ্গলবার দুপুরে হাজীগঞ্জ পশ্চিম বাজার বিশ্বরোড সংলগ্ন মোটরসাইকেল শো-রুম থেকে একটি জারা বাইক কেনেন তিনি। বাইক কিনে বাড়ি ফেরার পথের ট্রাকচাপায় আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মাসুদ জানান, ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করা হয়েছে। একইসঙ্গে ট্রাকচালক ও সহকারীকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আতিক খান/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।