না.গঞ্জে ৫ খুন : ভাগ্নে মাহফুজ ৭ দিনের রিমান্ডে


প্রকাশিত: ১২:৪৬ পিএম, ১৮ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জ শহরের ২নং বাবুরাইল এলাকায় একই পরিবারের পাঁচজনকে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে গ্রেফতারকৃত ভাগ্নে মাহফুজকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার বিকেলে ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে হাজির করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। পরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এইচ এম শফিকুল ইসলামের আদালত তার রিমান্ড মঞ্জুর করেন।  

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, পাঁচজনকে হত্যার ঘটনায় শনিবার রাতেই ঘটনাস্থল থেকে মাহফুজকে আটক করে পুলিশ। এছাড়া নিহত তাসলিমা ও মোরশেদুলের খালাতো ভাই দেলোয়ার হোসেন ও শাহাদাতকেও আটক করে পুলিশ। রোববার সকালে নিহত তাসলিমার স্বামী শফিকুল ইসলাম বাদী হয়ে ভাগ্নে মাহফুজ, ঢাকার কলাবাগানের নাজমা ও শাহজাহানের নাম উল্লেখ করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। রোববার রাতে মামলাটি জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তরের নির্দেশ দেন পুলিশ সুপার।
 
এদিকে ভাগ্নে মাহফুজ আদালতকে জানায়, আমি কিছুই জানিনা। আমাকে অনেক মারধর করা হয়েছে। এ কথা বলে মাহফুজ কান্নায় ভেঙ্গে পড়ে। মোরশেদুলের কারখানায় কাজ করতেন মাহফুজ।

প্রসঙ্গত, গত শনিবার রাতে বাবুরাইল এলাকা থেকে তাসলিমা, তার ছেলে শান্ত ও মেয়ে সুমাইয়া, ভাই মোরশেদুল ওরফে মোশারফ ও জা লামিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। তাদের মাথায় অস্ত্রের আঘাত ও কয়েকজনকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

শাহাদাত হোসেন/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।