শিশুর মুখে কাপড় গোঁজা বিবস্ত্র মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ১০:৩১ এএম, ২৪ এপ্রিল ২০২২
প্রতীকী ছবি

নওগাঁর মান্দায় ছাদিয়া আক্তার নামে আট বছরের শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার ভালাইন ইউনিয়নের নিমবাড়িয়া গ্রামে বাঁশঝাড় থেকে বিবস্ত্র অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত ছাদিয়া স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী এবং ছায়ের উদ্দিনের মেয়ে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বিকেলে নিমবাড়িয়া গ্রামের মোহাম্মদের ছেলে আব্দুল বারির বাড়ির সামনে খোলায় ইফতার ও দোয়ার অনুষ্ঠান চলছিল। সেখানে ছাদিয়ার বাবা-মা কাজে ব্যস্ত ছিলেন। পাশেই তাদের মেয়ে ছাদিয়া সহপাঠীদের সঙ্গে খেলছিল। ছাদিয়াকে দেখতে না পেয়ে তারা খোঁজাখুঁজি শুরু করেন। ইফতারের আগ মুহূর্তে বাড়ির অদূরে গোবিন্দ চন্দ্রের বাঁশঝাড়ে বিবস্ত্র অবস্থায় ছাদিয়ার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। বিষয়টি থানা পুলিশকে অবগত করা হলে রাত ১০টার দিকে ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। উদ্ধারের সময় মরদেহের পরণে কোনো কাপড় ছিল না। তার মুখে পরনের কাপড় গুঁজে দেওয়া ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

আব্বাস আলী/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।