অটোরিকশার ওপর গাছ ভেঙে বৃদ্ধের মৃত্যু, আহত ৪

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০১:৩৯ পিএম, ২০ এপ্রিল ২০২২
কালবৈশাখী ঝড়ে গাছ পড়ে ক্ষতিগ্রস্ত সিএনজিচালিত অটোরিকশা

কুমিল্লার মুরাদনগরে কালবৈশাখী ঝড়ে সিএনজিচালিত অটোরিকশার ওপর গাছ উপড়ে শিশু মিয়া (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ সময় আরও অন্তত চারজন আহত হয়েছেন।

বুধবার (২০ এপ্রিল) সকাল ৭টার দিকে উপজেলার বাঙ্গরা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি ওই এলাকার খোশঘর গ্রামের মৃত নায়েব আলীর ছেলে।

আহতরা হলেন- নার্গিস আক্তার, ফাতেমা বেগম, হাসান ও সবুজ মিয়া। তাদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অটোরিকশার ওপর গাছ ভেঙে বৃদ্ধের মৃত্যু, আহত ৪

স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম জানান, সকাল ৭টার দিকে সিএনজিচালিত একটি অটোরিকশা রামচন্দ্রপুর থেকে শ্রীকাইলের দিকে যাচ্ছিলো। সিএনজিতে চালকসহ পাঁচজন ছিলেন। অটোরিকশাটি শলফা এলাকায় পৌঁছালে ঝড়ে একটি গাছ ভেঙে সিএনজির ওপর পড়ে। এতে সবাই আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় প্রাথমিক চিকিৎসা দিয়ে তিনজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একজনের অবস্থা কিছুটা ভালো থাকায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে বাঙ্গরাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জাগো নিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে।

জাহিদ পাটোয়ারী/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।