ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে দিলেন স্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৪:০০ পিএম, ১৯ এপ্রিল ২০২২

 

নরসিংদীর শিবপুরে ঘুমন্ত স্বামীর (২৮) গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ ওঠেছে স্ত্রীর বিরুদ্ধে। মঙ্গলবার (১৮ এপ্রিল) দিনগত রাতে উপজেলার পুটিয়া ইউনিয়নের মুন্সেফেরচর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, ওই ব্যক্তি পেশায় একজন প্রাইভেটকারচালক এবং মনোহরদী উপজেলার বাসিন্দা। তিনি পরিবার নিয়ে শিবপুরের মুন্সেফেরচর গ্রামে ভাড়া থাকতেন। সম্প্রতি তার দ্বিতীয় বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়লে তাদের দাম্পত্যজীবনে কলহ শুরু হয়। এ ঘটনার জেরে মঙ্গলবার দিনগত রাতে ঘুমন্ত অবস্থায় ধারালো কোনো বস্তু দিয়ে স্বামীর গোপনাঙ্গ কেটে দেন স্ত্রী।

ওই ব্যক্তির চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে তাকে উদ্ধার করেন। বুধবার (১৯ এপ্রিল) ভোরে নরসিংদী ১০০ শয্যা জেলা হাসপাতালের জরুরি বিভাগে তাকে ভর্তি করা হয়।

ভুক্তভোগী ওই ব্যক্তি বলেন, ‘রাতে ব্যথার যন্ত্রণায় আমার ঘুম ভেঙে গেলে দেখি হাত-পা বাধাঁ। সারা বিছানা রক্তে ভেসে গেছে। পরে আমি চিৎকার করলে প্রতিবেশীরা এসে আমাকে হাসপাতালে ভর্তি করেন।’

এ বিষয়ে শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন বলেন, রাতেই ভুক্তভোগীর স্ত্রীকে বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি ওই ব্যক্তির দ্বিতীয় বিয়ের গুঞ্জন আছে এবং স্ত্রীর কোনো খোঁজ রাখতেন না। এজন্য তিনি এ ঘটনা ঘটিয়েছেন। তবে বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্তের পর প্রকৃত কারণ বলা যাবে।

সঞ্জিত সাহা/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।