হবিগঞ্জে ফেনসিডিলসহ আটক সুজনের জেলা সাংগঠনিক সম্পাদক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশিত: ০৮:৪৮ এএম, ১৯ এপ্রিল ২০২২

হবিগঞ্জ জেলা সুজনের (সুশাসনের জন্য নাগরিক) সাংগঠনিক সম্পাদক মীর দুলাল ও তার এক সঙ্গীকে ফেনসিডিলসহ আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে ৩৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় তাদেরকে চুনারুঘাটের সীমান্তবর্তী এলাকা থেকে আটক করা হয়।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আশরাফ জানান, সোমবার সন্ধ্যায় উপজেলার জরুলিয়া গ্রামীণ ব্যাংক সংলগ্ন এলাকায় মীর দুলাল ও তার সঙ্গী বিকাশকে সন্দেহ হলে পুলিশ জিজ্ঞাসাবাদ করে। এ সময় তাদের দেহ তল্লাসী করে ৩৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে তাদেরকে আটক করে থানায় নেওয়া হয়।

জেলা সুশাসনের জন্য নাগরিকের (সুজন) সাধারণ সম্পাদক চৌধুরী মিছবাহ উল বারী লিটন জানান, আটক মীর দুলাল সুজন এর জেলা সাংগঠনিক সম্পাদক। দীর্ঘদিন আগে এ কমিটি করা হয়েছিল। ইরইমধ্যে কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় তা ভেঙে দেয়া হয়েছে। এখনও নতুন কমিটি করা হয়নি।

পুলিশ জানায়, সন্ধ্যা পৌনে ৭টায় উপজেলার জারুলিয়া গ্রামীণ ব্যাংক সংলগ্ন এলাকায় আসামি খুঁজতে যায় পুলিশের একটি দল। এ সময় তাদেরকে সন্দেহ করে পুলিশ। তখন তাদের তল্লাশি করে ৩৪ বোতল ভারতীয় ফেনসিডিল পায়। পরে চুনারুঘাট থানার এসআই লিটন ঘোষসহ একদল পুলিশ তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। মাদক বহনকালে তাদের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।