মানিকছড়িতে আনারসবোঝাই জিপ উল্টে ২ কিশোর নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খাগড়াছড়ি
প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ১৮ এপ্রিল ২০২২
ক্ষতিগ্রস্ত জিপটি উদ্ধার করেছে পুলিশ

খাগড়াছড়ির মানিকছড়িতে আনারসবোঝাই জিপ (চান্দের গাড়ি) উল্টে রাজু মারমা (১৫) ও উগ্যজাই মারমা (১৩) নামের দুই কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় রাসাই মারমা (৩৫) নামের আরও একজন গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৮ এপ্রিল) দুপুরে মানিকছড়ির হাতিমুড়া-ডলু সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- রাজু মারমা ডেপুয়াপাড়ার চাইথোয়াই মারমার ছেলে ও উগ্যজাই মারমা হাতিমুড়া এলাকার হ্যাংলা মারমার ছেলে।

রাজু মারমা মানিকছড়ি কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র ও উগ্যজাই মারমা ওসমানপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, হাতিমৃড়া বাজারে আনারস নিয়ে আসার পথে হাতিমুড়া-ডলু সড়কের উত্তর ডলুপাড়া এলাকার একটি জিপ টিলায় উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বেশ কয়েকবার উল্টে যায়। এসময় জিপে থাকা দুই কিশোর শ্রমিক ঘটনাস্থলে মারা যায়।

গুরুতর আহত রাসাই মারমা উদ্ধার করে মানিকছড়ি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহনুর আলম বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মুজিবুর রহমান ভুইয়া/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।