৪৪ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে নারী গ্রেফতার

আরিফ উর রহমান টগর
আরিফ উর রহমান টগর আরিফ উর রহমান টগর টাঙ্গাইল
প্রকাশিত: ০৫:১০ পিএম, ১৭ এপ্রিল ২০২২
গ্রেফতার মনোয়ারা খাতুন

টাঙ্গাইলের মধুপুরে প্রতারণার মাধ্যমে ৪৪ লাখ ৬৫ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে মনোয়ারা খাতুন নামের এক নারীকে গ্রেফতার করেছে র‌্যাব।

রোববার (১৭ এপ্রিল) ভোরে উপজেলা গাছাবাড়ী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, র‌্যাবের একটি দল মধুপুর উপজেলার গাছাবাড়ী গ্রামে অভিযান চালিয়ে সোহেল রানার স্ত্রী মনোয়ারা খাতুনকে (৪৫) গ্রেফতার করে। গ্রেফতার ওই নারী ‘মডেল প্রজেক্ট অন মিল্ক প্রসেসিং’ ও ‘মতিউর নিলমন এগ্রো লিমিটেড’ নামের দুটি প্রকল্পের কথা বলে স্থানীয় লোকজনের কাছ থেকে প্রায় ৪৪ লাখ ৬৫ হাজার টাকা হাতিয়ে নেন। তার প্রকল্পে ২ লাখ টাকা শেয়ার করলে ৫০ লাখ টাকা পাওয়ার লোভ দেখাতেন তিনি।

প্রতারিত ব্যক্তিদের অভিযোগের ভিত্তিতে র‌্যাব অভিযান পরিচালনা করে ওই নারীকে গ্রেফতার করে র‌্যাব। তার বিরুদ্ধে মধুপুর থানায় একটি মামলা হয়েছে।

আরিফ উর রহমান টগর/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।