পোরশা সীমান্তের ধানক্ষেত থেকে মাথাবিহীন মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ১১:২৬ এএম, ১৭ এপ্রিল ২০২২
ফাইল ছবি

নওগাঁর পোরশায় মাথাবিহীন অজ্ঞাত (৫০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১০টায় ভারত বাংলাদেশ সীমান্তের ২৩০/৯(এস)/১৫ পিলারের বাংলাদেশের অভ্যন্তরে পারঘাটি এলাকার পুনর্ভবা নদীর কাছে ধানক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহটি ক্ষত-বিক্ষত অবস্থায় পড়ে ছিল।

নিতপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হক বলেন, পারঘাটি এলাকার পূনর্ভবা নদীর কাছে ধানক্ষেতে মাথাবিহীন একটি মরদেহ দেখে ইটভাটার শ্রমিকরা জানান। পরে থানায় বিষয়টি জানানো হলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক বলেন, উপজেলার শীতলী এলাকার একটি ইটভাটার শ্রমিকদের মাধ্যমে খবর পেয়ে অজ্ঞাত ওই মরদেহটি উদ্ধার করা হয়। এসময় মরদেহেটির মাথা শরীর থেকে বিচ্ছিন্ন অবস্থায় ছিল। তার পরণে পাঞ্জাবি ও লুঙ্গি ছিল। ধারণা করা হচ্ছে কয়েকদিন আগে দুর্বৃত্তরা তাকে অন্য কোথাও গলাকেটে হত্যা করে ওই স্থানে ফেলে গেছে।

তিনি বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। রোববার সকালে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আব্বাস আলী/আরএইচ/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।