ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল চুরির দায়ে ফের পৌর কাউন্সিলর গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: ০৮:১৮ এএম, ১৭ এপ্রিল ২০২২
গ্রেফতার আব্দুর রাজ্জাক

ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল চুরির দায়ে রানীশংকৈল পৌরসভার কাউন্সিলর আব্দুর রাজ্জাককে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৬ এপ্রিল) রতে পীরগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ভান্ডারা গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, উপজেলার বায়তুল আমান (বেলায়েত) মসজিদে তারাবির নামাজ পড়ার সময় জনৈক ব্যক্তির মোটরসাইকেল চুরি করে পালাতে গিয়ে হাতেনাতে মুসল্লিরা রাজ্জাককে আটক করে। এসময় গণধোলাই দিয়ে তার ব্যবহৃত একটি পালসার মোটরসাইকেল পুড়িয়ে দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে আব্দুর রাজ্জাককে আটক করে থানায় নিয়ে যায়।

এর আগে ২৪ মার্চ এক ইউপি সদস্যের (মেম্বার) মোটরসাইকেল চুরি করতে গিয়ে গণধোলাই খান আব্দুর রাজ্জাক। পরে জনতা তাকে পুলিশের হাতে তুলে দেয়।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন বলেন, আব্দুর রাজ্জাক আন্তঃজেলা মোটরসাইকেল চোর দলের প্রধান। তার নামে বিভিন্ন থানায় মোটরসাইকেল চুরির ৪৫ টি মামলা রয়েছে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজ্জাক চুরির ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। রোববার সকালে রাজ্জাককে আদালতে পাঠানো হবে।

তানভীর হাসান তানু/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।