জমি নিয়ে বিরোধের জেরে ভাইকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৮:৩২ পিএম, ১৪ এপ্রিল ২০২২
প্রতীকী ছবি

বাগেরহাটের মোল্লাহাটে জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইয়ের দেশীয় অস্ত্র ও বল্লমের আঘাতে কামাল হোসেন (২৬) নামের এক বিড়ি শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলার গাংনি ইউনিয়নের দাড়িয়ালা গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের আব্দুল মান্নান মোল্লার ছেলে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৌমেন দাস বলেন, কামাল হোসেনের সঙ্গে দীর্ঘদিন ধরে তার চাচাতো ভাই আজিজ মোল্লার বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জেরে বৃহস্পতিবার দুপুরে কামাল হোসেন বিড়ি ফ্যাক্টরি থেকে বাড়িতে আসলে আজিজসহ অন্যান্য চাচাতো ভাইদের সঙ্গে বাগবিতণ্ডা হয়। এসময় আজিজ মোল্লাসহ অন্য ভাইয়েরা দেশীয় অস্ত্র ও মাছ ধরার বল্লম দিয়ে তার ওপর হামলা চালায়। এতে কামাল হোসেন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা কামালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কামাল হোসেনের চাচাতো ভাই আবুল হাসান মোল্লা ও শফিক মোল্লা আহত হয়েছেন। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আবুল হাসান/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।