মধ্যরাতে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ১৩ এপ্রিল ২০২২
নিহতের বাড়িতে স্বজনদের ভিড়

টাঙ্গাইলের বাসাইলে ঘরে ঢুকে লিমা আক্তার (৩০) নামের এক প্রবাসীর স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে।

মঙ্গলবার (১২ এপ্রিল) দিনগত রাতে উপজেলার কাশিল ইউনিয়নের নথখোলা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

লিমা আক্তার ওই গ্রামের সৌদি প্রবাসী ময়নাল হোসেনের স্ত্রী। অভিযুক্ত ওয়াসিম প্রতিবেশী ফজল মিয়ার ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, লিমার স্বামী ময়নাল দীর্ঘদিন ধরে প্রবাসে থাকেন। এজন্য লিমা তার চার বছরের এক শিশু ছেলেকে নিয়ে একাই ঘরে থাকতেন। প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে লিমা ঘুমিয়ে পড়েন। মধ্যরাতে লিমার চিৎকারে শ্বশুর জোয়াহের এগিয়ে এলে ঘর থেকে অভিযুক্ত ওয়াসিমকে বের হতে দেখেন। পরে শ্বশুর ঘরে ঢুকে লিমার মাথায় রক্ত দেখতে পান। তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পর থেকেই ওয়াসিম পলাতক রয়েছেন। তাকে খুঁজতে পুলিশ একাধিকবার তার বাড়িতে গিয়েও পায়নি। এজন্য সন্দেহের তীরটি আরও গাঢ় হয়েছে। কী কারণে হত্যাকাণ্ডটি ঘটেছে পুলিশ এখনো তা শনাক্ত করতে পারেনি।

তবে স্থানীয়দের ধারণা- পারিবারিক দ্বন্দ্ব, চুরি বা পরকীয়ার কারণে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

নিহত লিমার শাশুড়ি ভানু বেগম বলেন, ঘরে ঢুকে ওয়াসিম আমার ছেলের বউকে হত্যা করেছে। পালিয়ে যাওয়ার সময় ওয়াসিমকে আমার স্বামী জোয়াহের দেখেছেন। এ সময় লিমার পাশে ইট পড়েছিল। এজন্য ধারণা করা হচ্ছে- ইট দিয়ে তার মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে।

কাশিল ইউনিয়নের নথখোলা উত্তরপাড়া গ্রামের ইউপি সদস্য লিটন খান জাগো নিউজকে বলেন, ঘর থেকে বের হওয়ার সময় নিহতের শ্বশুর ওয়াসিমকে দেখেছেন। ধারণা করা হচ্ছে- পারিবারিক দ্বন্দ্ব বা টাকা চুরি করতে বাধা দেওয়ায় এমন ঘটনা ঘটতে পারে।

এ বিষয়ে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জাগো নিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ওয়াসিমকে আসামি করে মামলা হয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আরিফ উর রহমান টগর/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।