নওগাঁয় ৫ প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৬:৫৫ পিএম, ১১ এপ্রিল ২০২২
নওগাঁয় ভোক্তা অধিকারের অভিযানে জরিমানা

নওগাঁর পত্নীতলায় অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই তৈরি, পাম্পে পরিমাণে কম পেট্রল দেওয়া ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সংরক্ষণের অপরাধে পাঁচ প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (১১ এপ্রিল) দুপুরে উপজেলার মধুইল, চাঁদপুকুর ও মাহমুদপুর এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

জেলা জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক শামীম হোসেন এ অভিযান চালান। তিনি বলেন, পত্নীতলা উপজেলার বিভিন্ন স্থানে বাজার তদারকি অভিযান চালানো হয়। এসময় মধুইল, চাঁদপুকুর ও মাহমুদপুর এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই তৈরির অপরাধে তালুকদার সেমাইকে পাঁচ হাজার টাকা, মেসার্স ভাই ভাই সেমাইকে পাঁচ হাজার টাকা এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি ও সংরক্ষণের অপরাধে চাঁদপুর মিশনারি ডিসপেনসারিকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

নওগাঁয় ৫ প্রতিষ্ঠানকে ৬৫ হাজার টাকা জরিমানা

এছাড়া প্রতি ৫ লিটারে ৪০০ মিলি পেট্রল কম দেওয়ায় মধুইল ফিলিং স্টেশনকে ৩০ হাজার টাকা এবং হাজী ফিলিং স্টেশনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

জনস্বার্থে এ ধরনের তদারকি অব্যাহত থাকবে বলেও জানা তিনি। অভিযানে উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক ও পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

আব্বাস আলী/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।