বগুড়ায় কলেজছাত্রীকে গণধর্ষণ : গ্রেফতার ২


প্রকাশিত: ১২:২১ পিএম, ১৬ জানুয়ারি ২০১৬

বগুড়ার শাজাহানপুরে গণধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার নিশ্চিন্তপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- উপজেলার ঢাকন্তা গ্রামের তোজাম্মেল হকের ছেলে মিন্টু মিয়া ওরফে ঢাকাইয়া মিন্টু (৩৬) ও বেজোড়া গ্রামের আবুল কালামের ছেলে ইজিবাইক চালক রাকিব (২৫)।

শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন,  শুক্রবার ওই কলেজছাত্রী বগুড়া শহরের কলোনি এলাকায় তার এক বান্ধবীর বাড়িতে বেড়াতে আসে। সেখানে বান্ধবীর সঙ্গে কোনো কারণে কথা কাটাকাটি হলে ওইদিন সন্ধ্যায় বাড়ি ফেরার উদ্দেশ্যে বনানী বাসস্ট্যান্ডে আসে। বাসস্ট্যান্ডে মেয়েটিকে একা ঘোরাঘুরি করতে দেখে সেখানকার সিএনজিচালিত অটোরিকশার চেইন মাস্টারসহ ৪-৫ জন মেয়েটিকে ফুসলিয়ে নিশ্চিন্তপুর দক্ষিণপাড়া এলাকায় নিয়ে যায়। সেখানে নিয়ে যাওয়ার পর রাতে মৃত মাদকাসক্ত ছেলে বাদলের (২৮) ফাঁকা বাড়িতে মেয়েটিকে পালাক্রমে ধর্ষণ করা হয়।

এক পর্যায়ে ভোরের দিকে মেয়েটি কৌশলে ওই বাড়ি থেকে পালিয়ে বাইরে এসে চিৎকার দিলে করলে স্থানীয় লোকজন বের হয়। পরে তাকে নিয়ে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ গিয়ে মেয়েটিকে উদ্ধার করে। ঘটনার পর পুলিশের উপস্থিতি টের পেয়ে ধর্ষণকারীরা পালিয়ে গেলেও মেয়েটির সহায়তায় ও বর্ণনা অনুসারে বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালায়। এরপর শনিবার বিকেলে নিশ্চিন্তপুর এলাকা থেকে মিন্টু ও রাকিব নামের দুইজনকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে মেয়েটির ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। এ ব্যাপারে শাজাহানপুর থানায় ধর্ষণ মামলা করা হয়েছে।

লিমন বাসার/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।