আদালতে যাওয়ার পথে ট্রাকচাপায় আইনজীবী নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ১২:০৪ পিএম, ০৯ এপ্রিল ২০২২
ফাইল ছবি

বগুড়ায় ট্রাকচাপায় মাহবুবুর রহমান ফারুক (৬৫) নামে এক আইনজীবী নিহত হয়েছেন। শনিবার সকাল ৮টার দিকে বগুড়া-সান্তাহার সড়কে কাহালু উপজেলার বিবিরপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বগুড়া আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি মাহবুবুর রহমান দুপচাঁচিয়া উপজেলার খিয়ালী মধ্যাপড়া গ্রামের মৃত আইজ উদ্দীনের ছেলে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমবার হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

ওসি আমবার হোসেন জানান, মাহবুবুর রহমান মোটরসাইকেলে গ্রামের বাড়ি থেকে বগুড়ায় আদালতে যাচ্ছিলেন। পথিমধ্যে কাহালু উপজেলার বিবিরপুকুর এলাকায় সড়কে স্পিডব্রেকারে গতি কমিয়ে দেন। এ সময় পেছন থেকে বালুবাহী একটি ট্রাক (সিলেট ড-১১-২১৬৭) মোটরসাইকেলসহ তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাহবুবুর রহমান মারা যান।

দুর্ঘটনার পরপরই ট্রাক ফেলে পালিয়ে যান চালক ও হেলপার। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

বগুড়া বার জেলা আইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রিয়াজুল জান্নাত প্রিন্স জানান, সিনিয়র আইনজীবী মাহবুবুর রহমানের মৃত্যুতে বগুড়া জেলা আইনজীবী সমিতি শোকাহত। তার প্রতি সম্মান রেখে রোববার আদালতের বিচারিক কার্যক্রম বন্ধ থাকবে।

এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।