৪ বছরের মেয়েকে যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে বাবা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ০৫ এপ্রিল ২০২২
গ্রেফতার অভিযুক্ত ইউসুফ

বরগুনায় চার বছরের নিজ কন্যাশিশুকে যৌন নিপীড়নের অভিযোগে ইউসুফ (৩২) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। আদালতের নির্দেশে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বরগুনার বামনা উপজেলায় পৈশাচিক এ ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুরে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশিরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত ব্যক্তি পেশায় একজন কার্গোশ্রমিক। সোমবার (৪ এপ্রিল) রাতে শিশুটির মা বাদী হয়ে তার বিরুদ্ধে বামনা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, বিয়ের পর থেকেই স্বামীর সঙ্গে পারিবারিক কলহ চলছিল শিশুটির মায়ের। সাত থেকে আটমাস আগে আবাসনে থাকাকালীন তার অবর্তমানে তাদেরই চার বছরের শিশুকন্যাকে যৌন নিপীড়ন করেন তার স্বামী। তখন শিশুটি অসুস্থ হয়ে পড়লে বিষয়টি গোপন রেখে বরগুনা এনে চিকিৎসা করানো হয়। সর্বশেষ দুদিন আগে শিশুটি আবারো অসুস্থ হয়ে পড়লে তাকে বরগুনা হাসপাতালে ভর্তি করা হয়।

বামনা থানার ওসি বশিরুল আলম জাগো নিউজকে বলেন, পুলিশ শিশুটির বাবাকে গ্রেফতার করেছে। মঙ্গলবার দুপুরে তাকে বরগুনা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।