কাউন্সিলরের হাতে লাঞ্ছনার শিকার পৌর মেয়র

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৯:০৭ এএম, ০৫ এপ্রিল ২০২২
হাসপাতালে ভর্তি হন পৌর মেয়র রেজাউল কবীর চৌধুরী

নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবীর চৌধুরীকে লাঞ্ছনার অভিযোগ উঠেছে মিজানুর রহমান নামে এক কাউন্সিলরের বিরুদ্ধে।

সোমবার (৪ এপ্রিল) দুপুরে পৌরসভার কার্যালয়ে এ ঘটনা ঘটে। ঘটনার পর মেয়রকে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, সোমবার দুপুরে পৌরসভা কার্যালয়ে বসে দাপ্তরিক কাজ করছিলেন মেয়র রেজাউল কবীর চৌধুরী। এ সময় ৯নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান হঠাৎ পৌরসভা কার্যালয়ে প্রবেশ করে কিছু নথিতে মেয়রকে স্বাক্ষর করতে বলেন। কিন্তু অস্বীকৃতি জানালে মেয়রের ওপর চেয়ার ছুড়ে মারেন এবং শারীরিকভাবে লাঞ্ছিত করে বেরিয়ে যান মিজানুর। তাৎক্ষণিক অফিসের কর্মচারীরা মেয়রকে উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মেয়র হাসপাতালে চিকিৎসাধীন।

পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. দেবাশীষ রায় বলেন, ‘হাসপাতালে পৌর মেয়রের চিকিৎসা চলছে। বর্তমানে তিনি সুস্থ আছেন।’

এ বিষয়ে অভিযুক্ত কাউন্সিলর মিজানুর রহমানের মোবাইল নম্বরে কল দিলে বন্ধ পাওয়া যায়। তার নম্বরে বর্তা পাঠালেও সাড়া দেননি। ফলে তার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে মেয়র রেজাউল কবীর চৌধুরী বলেন, কাউন্সিলর মিজানুর রহমান পৌরসভার অনুমোদন ছাড়াই কিছু কাজ করেছেন। সোমবার সেই বিলের কাগজ নিয়ে এসে আমাকে স্বাক্ষর করতে বলেন। ওই বিলের কাগজে স্বাক্ষর না করায় আমি তার হাতে লাঞ্ছনার শিকার হই।’

এ বিষয়ে পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ জাগো নিউজকে বলেন, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আব্বাস আলী/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।