নওগাঁয় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ১২:২৮ পিএম, ০৩ এপ্রিল ২০২২
ব্যবসায়ী রতন সরকার

নওগাঁর রানীনগরে রতন সরকার (৪২) নামে এক মাছ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রোববার (৩ এপ্রিল) সকাল ৯টার দিকে তিনজনকে হেফাজতে নিয়েছে পুলিশ।

তারা হলেন- উপজেলার বরগাছা ইউনিয়নের দেউলা গ্রামের মৃত ফুটা মন্ডলের ছেলে সুশিল চন্দ্র, স্ত্রী মাধবী রাণী ও ছেলে সুমন কুমার। নিহত রতন সরকার দেউল গ্রামের মৃত রবীন্দ্রনাথ সরকারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রতন সরকার একজন মাছ ব্যবসায়ী। পাশাপাশি চাষাবাদও করতেন। শনিবার রাত সাড়ে ১১টার পরও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন ও গ্রামবাসী তাকে খুঁজতে বের হয়। রাত ১২টার দিকে বাড়ির কিছু দূরে সুশিল চন্দ্রের বাড়ির পাশে রাস্তার ধারে তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। দ্রুত তাকে উদ্ধার করে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ জাগো নিউজকে বলেন, নিহত রতন সরকারের মরদেহের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত আছে। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রোববার সকাল ৯টার দিকে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় আনা হয়েছে। তবে তদন্তের স্বার্থে কিছু বলা সম্ভব হচ্ছে না। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

আব্বাস আলী/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।