ভ্যানচালকের বাড়িতে মিললো চাল ব্যবসায়ীর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ
প্রকাশিত: ০৪:৩২ পিএম, ২৭ মার্চ ২০২২
হোসেন আলীর স্বজনদের আহাজারি

সিরাজগঞ্জের কাজিপুরে আব্দুস সালাম নামে এক ভ্যানচালকের বাড়ি থেকে হোসেন আলী (৪৫) নামে চাল ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই ভ্যানচালকের স্ত্রী ও দুই মেয়েকে আটক করা হয়েছে।

রোববার (২৭ মার্চ) সকালে উপজেলার সোনামুখী ইউনিয়নের রৌহাবাড়ি উত্তরপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত হোসেন আলী সোনামুখী ইউনিয়নের রৌহাবাড়ী গোপালপুর গ্রামের ফজরল আলীর ছেলে।

আটকরা হলেন- ভ্যানচালক সালামের স্ত্রী রুবি খাতুন (৪৫) মেয়ে রাহা খাতুন (২৫) ও জেসমিন খাতুন (২৩)। ঘটনার পর থেকে ভ্যানচালক আব্দুস সালাম পলাতক রয়েছেন।

স্থানীয়রা জানান, নিহত হোসেন পেশায় একজন চাল ব্যবসায়ী। সকালে আব্দুস সালামের শোবার ঘরে হোসেন আলীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য ভ্যানচালকের স্ত্রী ও দুই মেয়েকে আটক করে।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার দত্ত জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, নিহতের মুখে ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ সময় একটি চাকু জব্দ করা হয়েছে। হত্যার কারণ জানতে আটক তিনজনকে থানায় আনা হয়েছে।

এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।