স্বাধীনতা দিবসের অনুষ্ঠান শেষে ফেরার পথে ইউপি চেয়ারম্যান নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গোপালগঞ্জ
প্রকাশিত: ০৮:৪৮ এএম, ২৭ মার্চ ২০২২
নিহত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আকরাম হোসেন জাফর

স্বাধীনতা দিবসের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাটিকামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আকরাম হোসেন জাফর (৭৫)।

শনিবার দুপুর দেড়টার দিকে মোটরসাইকেলে মুকসুদপুর থেকে নিজবাড়ি বাটিকামারীতে ফেরার পথে ইঞ্জিনচালিত ভ্যানের সঙ্গে এ সংঘর্ষ হয়। মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মুকসুদপুর-বরইতলা সড়কের বনগ্রাম মুন্সীবাড়ি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি ইঞ্জিনচালিত ভ্যানের সঙ্গে মোখোমুখি সংঘর্ষ হলে তিনি মারাত্মক আহত হন। তাকে বহনকারী মোটরসাইকেলের চালক সামান্য আহত হয়েছেন বলে জানা গেছে।

পরিবারের লোকজন তাকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার মাথায় আঘাত লাগায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক ডা. রায়হান ইসলাম শোভন তাকে ঢাকায় রেফার্ড করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বিকেল ৫টার দিকে তিনি মারা যান।

মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান ইসলাম শোভন জানান, সড়ক দুর্ঘটনায় আহত ইউপি চেয়ারম্যান জাফর ফকিরকে মুকসুদপুর হাসপাতালে আনলে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে অক্সিজেন দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।