খুলনায় অপহৃত যুবকের মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৮:৩০ এএম, ১৪ জানুয়ারি ২০১৬

২০ লাখ টাকা চাঁদার দাবিতে অপহৃত খুলনা আইন মহাবিদ্যালয়ের শেষবর্ষের ছাত্র মশিউর রহমান (৩০) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নগরীর খান জাহান আলী রোডের সুন্দরবন কলেজের সামনে এক ড্রেন থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এই ঘটনায় গ্রেফতার হওয়া আজাদুল হক আজাদকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানিয়েছেন পুলিশ।

খুলনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, নগরীর গগণ বাবু রোডের বাসিন্দা শাহ আলমের ছেলে মশিউর রহমান গত ৬ জানুয়ারি অপহৃত হয়। অপহেণের পরদিন মুঠোফোনে মশিউরের ছোট ভাই কামরুল ইসলামের কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করা হয়। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নগরীর সুন্দরবন কলেজের সামনের ড্রেন থেকে বস্তাবন্দি অবস্থায় মশিউরের হাতপা বাঁধা মরদেহ উদ্ধার হয়। তার পরনে ছিলো জিন্সের প্যান্ট।

পরে র্যাব-৬ খুলনা মোবাইল ট্রাক করে বুধবার বাগেরহাট জেলার রামপাল উপজেলার দর্পনারায়ণপুরের আশরাফ মল্লিকের ছেলে আজাদুর রহমান আজাদকে গ্রেফতার করে। তাকে ওই রাতেই খুলনা সদর থানায় হস্তান্তর করে র্যাব। তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা আরও বলেন, আজাদকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে আরও তথ্য পাওয়া যাবে।

ঘটনাস্থলে থাকা খুলনা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাধে শ্যাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আলমগীর হান্নান/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।