শরীয়তপুরে সেপটিক ট্যাংকে নেমে দুইজনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শরীয়তপুর
প্রকাশিত: ১১:০২ পিএম, ২৩ মার্চ ২০২২
ফাইল ছবি

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় সেপটিক ট্যাংকে নেমে দুইজনের মৃত্যু হয়েছে। অসুস্থ হয়েছেন আরও একজন। বুধবার (২৩ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার সিড্যা ইউনিয়নের ৫ নম্বর ওয়া‌র্ডের সিড্যা গ্রা‌মে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সৈয়দ তুহিন (৩০) ওই গ্রামের সৈয়দ পনুর ছেলে ও মেহাম্মদ ইব্রাহীম ছৈয়াল (২২) জামাল ছৈয়ালের ছেলে। অসুস্থ সৈয়দ আবুল হোসেন (৪৫) একই গ্রামের সৈয়দ কাশেমের ছেলে। আবুল হোসেনকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

ডামুড্যা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র জানায়, বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে সিড্যা গ্রামের আব্দুল খালেক মীরের নির্মাণাধীন নতুন সেপটিক ট্যাংকে সেন্টারিংয়ের মালামাল খুলতে নামেন তুহিন ও ইব্রাহীম। অ‌নেকক্ষণ পর তাদের সাড়া না পে‌য়ে খোঁজাখুঁ‌জি শুরু ক‌রেন স্থানীয়রা।

একপর্যায়ে আবুল হোসেনও সেপটিক ট্যাংকে নামেন। পরে অসুস্থ অবস্থায় তাদের তিনজনকে উদ্ধার করে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তুহিন ও ইব্রাহীমকে মৃত ঘোষণা করেন।

মো. ছগির হোসেন/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।