মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবা-মা-মামাকে পিটিয়ে জখম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ১৯ মার্চ ২০২২
প্রতীকী ছবি

নাটোরের নলডাঙ্গা উপজেলায় মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবা, মা ও মামাকে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে। শুক্রবার (১৮ মার্চ) সন্ধ্যায় উপজেলার মির্জাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় শনিবার (১৯ মার্চ) দুপুর ১২টায় দিকে মেয়েটির মামা বেলাল হোসেন বাদী হয়ে নলডাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযুক্ত তিন যুবক হলেন- নাটোর সদর উপজেলার মাঝদিঘা গ্রামের মোস্তাফার ছেলে বাবু (২২), স্বপন পাঠানের ছেলে স্বাধীন (২৩) ও ইছাহাকের ছেলে আমান আলী (২৩)।

আহতরা হলেন মেয়েটির বাবা জাহিদুল ইসলাম (৬০), মা নাজনীন আক্তার ও মামা বেলাল হোসেন (৫০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কয়েকদিন আগে স্বামীর বাড়ি থেকে বাবা জাহিদুলের বাড়ি মির্জাপুর গ্রামে বেড়াতে আসেন ওই গৃহবধূ। শুক্রবার বিকেলে এলাকার ছোট ছেলেমেয়েদের নিয়ে রাস্তার পাশে ব্যাডমিন্টন খেলছিলেন তিনি। এসময় পাশের গ্রামের কয়েকজন যুবক ওই গৃহবধূকে উত্ত্যক্ত করেন।

বিষয়টি জানতে পেরে গৃহবধূর মামা বেলাল ও বাবা জাহিদুল প্রতিবাদ করেন। এসময় উত্ত্যক্তকারীরা ওই গৃহবধূর বাবা, মা ও মামাকে পিটিয়ে আহত করেন। পরে বাবাকে প্রাথমিক চিকিৎসা ও মামাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ নেওয়া হবে।

রেজাউল করিম রেজা/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।