সেচযন্ত্র বন্ধের জন্য ডেকে নিয়ে বৃদ্ধকে গলা কেটে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০২:৩৩ পিএম, ১৩ মার্চ ২০২২
ফাইল ছবি

বাগেরহাটের চিতলমারীতে সেচযন্ত্র বন্ধের জন্য ডেকে নিয়ে শৈলেন্দ্র নাথ মন্ডল (৭০) নামে এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করেন তার ধান ক্ষেতের জন্য আনা দুই শ্রমিক।

রোববার (১৩ মার্চ) সকালে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত শৈলেন্দ্র নাথ মন্ডল চিতলমারী উপজেলার খিলগাতি গ্রামের বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, তিন মেয়ের বিয়ে হয়ে যাওয়ায় বাড়িতে বৃদ্ধ শৈলেন্দ্র নাথ মন্ডল ও তার স্ত্রী থাকতেন। গত বুধবার পার্শ্ববর্তী ফকিরহাট থেকে (শ্রমিক বিক্রির হাট) ধানের ক্ষেতে কাজ করার জন্য দুজন শ্রমিক নিয়ে আসেন শৈলেন্দ্র নাথ। তাদের বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায়। শনিবার রাতে বাড়ির পার্শ্ববর্তী তার ক্ষেতে পানি সেচের মেশিন চলছিল। সেই মেশিনটি বন্ধ করতে তাকে ওই দুই শ্রমিক সঙ্গে যেতে বলেন। সেখানে গেলে ওই বৃদ্ধকে তারা পরিকল্পিতভাবে গলা কেটে হত্যা করেন।

ওসি আরও বলেন, দুই শ্রমিক বাড়িতে এসে শৈলেন্দ্র নাথের স্ত্রীকেও হত্যা করে বাড়িতে থাকা স্বর্ণালঙ্কার লুটে নেওয়ার চেষ্টা করে। কিন্তু বৃদ্ধা বিষয়টি বুঝতে পেরে কৌশলে ঘরের ভেতর থেকে বের হয়ে ডাক-চিৎকার দিলে দুজন পালিয়ে যান।

ওসি এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, তারা ওই বৃদ্ধ দম্পতিকে হত্যা করে বাড়িতে থাকা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটে নেওয়ার জন্য পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে। ঘাতকদের আটকে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।